শিরোনাম

ফের সক্রিয় সুন্দরী তানিয়ার চোর সিন্ডিকেট

উপজেলা প্রতিবেদক, ধামরাই

সম্প্রতি গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর জামিনে বাইরে এসে ফের সক্রিয় হয়ে উঠেছে সুন্দরী তানিয়া ও তার চোর চক্রের সিন্ডিকেড। গত কয়েকদিন যাবৎ ঢাকার ধামরাই এলাকার দুই বাড়িতে গিয়ে প্রবাসী ছেলের বন্ধুর স্ত্রীর পরিচয় দিয়ে অভিনব কায়দায় লুট করে নিয়েছে নগদ কয়েক লাখ টাকা ও স্বর্ণালঙ্কার।

শুক্রবার রাতে ধামরাই থানা সংলগ্ন ও আমিন মডেল টাউন এলাকার দুই বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। ফেসবুক ও ইউটিউব থেকে ছবি দেখে ওই নারী তানিয়া বলে পরিচয় শনাক্ত করেছেন ভুক্তভোগীরা।

ধামরাই পৌর এলাকার মডেল টাউনের বাসিন্দা জাহিদ হাসান রিপন বলেন, তার বড়ো ভাই অ্যামেরিকা প্রবাসী। বাড়িতে মা একাই থাকেন। এরই সুযোগে তানিয়া তাদের বাড়িতে প্রবেশ করে তার প্রবাসী ভাইয়ের বন্ধুর স্ত্রীর পরিচয় দেয়। এক পর্যায়ে তাদের কক্ষ থেকে মায়ের দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এবং একই সময়ে তার খালার কক্ষে প্রবেশ করে নগদ ৫০ হাজার টাকা ও পাচ ভরি স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

রিপনের খালা বলেন, ওই মেয়েটি তার বোনের ছেলের বন্ধুর স্ত্রী পরিচয় দিয়ে বাড়িতে প্রবেশ করে। তার আচার ব্যবহার ও কথা বলার ধরন থেকে কোনভাবেই বোঝার উপায় নেই সে চুরী করে সর্বস্ব লুট করার জন্য বাড়িতে প্রবেশ করেছে।

এদিকে ধামরাই পৌর এলাকার রনি ও সোহাগ সহ একাধিক বাসিন্দা বলেন, গত এক সপ্তাহে থানা রোড এলাকার আমিন মডেল টাউন ও ইসলামপুর এলাকায় দুই বাড়িতে একই ভাবে চোর চক্রের হোতা তানিয়া কয়েক লাখ টাকার স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নিয়ে গেছে। তারা দ্রæত ওই নারী ও তার চক্রের সদস্যদের গ্রেফতার করার দাবী জানান।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সুন্দরী ওই নারী জামিনে পেয়ে আবারো তার চক্র নিয়ে সক্রিয় হয়ে পড়েছেন। ধামরাইয়ে চুরির ঘটনায় তার থানায় শুক্রবার রাতে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় সুন্দরী তানিয়া ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন