1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ফের প্রভার ভিডিও ভাইরাল! |ভিন্নবার্তা

ফের প্রভার ভিডিও ভাইরাল!

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯, ০২:০০ অপরাহ্ন

বিনোদন ডেস্ক: টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় একটি নাম সাদিয়া জাহান প্রভা। সুদর্শন চেহারা আর অভিনয় গুণে তিনি শোবিজ দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন।

ক্যারিয়ার জীবনে তিনি আলোচিত ও সমালোচিত হয়েছেন অনেকবার। এক সময় নিজের স্ক্যান্ডাল ইন্টারনেটে ছড়িয়ে পড়লে অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে এই অভিনেত্রীর। তবুও তিনি থেকে থাকেননি।

এদিকে বুধবার (৪ সেপ্টেম্বর) অভিনেত্রী নিজের ইনস্ট্রাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন।

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙ্গের একটি বাথ রোব পড়ে আছেন। আর হাত দিয়ে ভালবাসার চিহ্ন এঁকে আই লাভ ইউ বলছেন তিনি। আর এই ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।

এদিকে, গতকাল ইনস্ট্রাগ্রামে প্রভার হাত ধরে রেখেছে কোনো একজন- এমন একটি ছবি প্রকাশ করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিত। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই “কেউ একজন” থাকে। কারো কারো ভাগ্য হয় ওই “কেউ একজন” এর সাথে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় “অন্য কোনো একজন” এর সাথে সারা জীবন থাকার!

“পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ওই “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দু”টা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। “টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার” কথা কেউ জানে না, কেউ না!’

এসএফ/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD