1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ফাহিমের জন্য দুঃখ প্রকাশ করলেন সাইফ স্পোটিং ক্লাব |ভিন্নবার্তা
করোনা আক্রান্ত

ফাহিমের জন্য দুঃখ প্রকাশ করলেন সাইফ স্পোটিং ক্লাব

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ অগাস্ট, ২০২০, ১০:০৮ অপরাহ্ন

সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় ফয়সাল আহমেদ ফাহিমের করোনা ‘পজিটিভ’ রেজাল্ট পাওয়াতে দুঃখ প্রকাশ করেছেন সাইফ স্পোটিং ক্লাব কর্তৃপক্ষ।

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্পে যোগদানের পর, ক্যাম্পে ২য় ধাপের করোনা ভাইরাস টেস্টে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় মোঃ ফয়সাল আহমেদ ফাহিমের করোনা পজেটিভ রেজাল্ট এসেছে এবং সাইফ স্পোর্টিং ক্লাবের ভাইস ক্যাপ্টেন রিয়াদুল হাসান রাফিকে নিবিড় পর্যবেক্ষণে রাখার পরামর্শ দেওয়া হয়েছে।

সাইফ স্পোটিং ক্লাবের গুরুত্বপূর্ণ এই দুই খেলোয়াড়ের টেস্টের ফলাফলে ক্লাবের ম্যানেজমেন্ট অত্যন্ত চিন্তিত ও দুঃখ প্রকাশ করেছে। সেই সাথে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড তাদের প্লেয়ারদের শারিরীক অবস্থার খোঁজ খবর রাখছে এবং তাদের দ্রুত সুস্থ্যতা কামনা করছেন।

এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন করোনা ভাইরাসে আক্রান্ত খেলোয়াড় ও যাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা দরকার তাদের ফরটিস স্পোর্টস গ্রাউন্ডে আইসোলেশনে রেখেছে। সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে আজ (১৩ আগষ্ট) বৃহস্প্রতিবার ফাহিম ও রাফির জন্য করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনীয় খাদ্য ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তাদের কাছে পৌঁছে দিয়েছে।

উল্লেখ্য, সিরাজগঞ্জের ফয়সাল আহমেদ ফাহিম সহ জাতীয়দলের ৭ ফুটবলারের সবশেষ করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ এসেছে। এ কারণে আগামী অক্টোবর ও নভেম্বরে বাছাই পর্ব বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাকি ম্যাচগুলো স্থগিত করেছেন ফুটবলের অভিভাবক সংস্থা (ফিফা) ও এএফসি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের চলমান জাতীয় ফুটবল দলের অনুশীলনও আপাদত স্থগিত করা হয়েছে।

অক্টোবর-নভেম্বরের বাছাই সামনে রেখে চলছিল জাতীয় দলের আবাসিক অনুশীলন। গাজীপুরের সারা রিসোর্টের প্রস্তুতি ক্যাম্প শুরুর আগে হয়েছিল খেলোয়াড়দের কোভিড-১৯ পরীক্ষা।

শুরুতে ১৮ খেলোয়াড় ও এক সহকারী কোচ আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে দুটি প্রতিষ্ঠানে আবারও ৩৬ খেলোয়াড়, কোচ ও স্টাফদের পরীক্ষা করা হলে সেখানে সাতজন ‘পজিটিভ’ হয়েছেন। এরা হলেন ফয়সাল আহমেদ ফাহিম, এমএস বাবলু, রবিউল হাসান, ও টুটুল হোসেন বাদশা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো ও বিশ্বনাথ ঘোষ।

বাকি তিন খেলোয়াড়ের একটি করে পজিটিভ ও নেগেটিভ ফল আসায় তাদেরকে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পর্যবেক্ষণে থাকা খেলোয়াড়রা হলেন- রিয়াদুল হাসান, রায়হান হাসান ও রাকিব হোসেন।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এ বিষয়ে বলেছেন’, ‘ন্যাশনাল টিমস কমিটি আপাতত জাতীয় দলের ক্যাম্প স্থগিত করেছে। পরবর্তী কার্যক্রম পরে সবাইকে অবগত করা হবে। কোভিড পজিটিভ খেলোয়াড় যারা রয়েছেন, বাফুফের পক্ষ থেকে তাদের চিকিৎসার উদ্যোগ নেওয়া হবে।’

আগামী বছরে সুবিধাজনক যেকোনও সময়ে ম্যাচগুলো আয়োজন করা হবে বলে জানান।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD