1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
প্রবৃদ্ধি কমে ৩ দশমিক ৫১ শতাংশ - |ভিন্নবার্তা

প্রবৃদ্ধি কমে ৩ দশমিক ৫১ শতাংশ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৫ অগাস্ট, ২০২১, ১০:২৬ অপরাহ্ন

রাজধানীতে কিশোর গ্যাংয়ের চার সদস্য আটকরাজধানীতে কিশোর গ্যাংয়ের চার সদস্য আটক
রাজধানী ঢাকার মুগদা এলাকা থেকে অস্ত্রসহ কিশোর গ্যাং ‘চাঁনজাদু গ্রুপের’ ৪ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে র‍্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি রাজধানীর মুগদা থানার মান্ডা এলাকায় একটি কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচা ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানিসহ বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। এর প্রেক্ষিতে বুধবার (৪ আগস্ট) দিবাগত রাতে র‌্যাব-৩ এর একটি দল মান্ডা এলাকায় অভিযান চালায়। অভিযানে কিশোর গ্যাং ‘চাঁনজাদু গ্রুপের’ চার সদস্যকে আটক করা হয়।আটককৃতরা হলেন, ইমন ওরফে টাইগার ইমন (২০), আব্দুল রাব্বি (২০), সাজ্জাদ হোসেন (১৯) ও সুজন মিয়া (১৯)।

এ সময় তাদের কাছ থেকে একটি ব্যাটন স্টিক, একটি সুইচ গিয়ার চাকু, একটি বক্সিং পাঞ্চার যন্ত্র এবং একটি রুপালী রংয়ের অ্যালুমিনিয়ামের চেইন জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। এছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজি ও বাস যাত্রীদের টার্গেট করে ব্যাগ-পার্স ছিনতাই করে থাকেন। তারা রাস্তায় দলবদ্ধভাবে দাঁড়িয়ে মাদক সেবন করে উশৃঙ্খল আচরণ করে সাধারণ মানুষকে হয়রানি করে আসছিল। আসামিদের বিরুদ্ধে মুগদা থানায় মামলা করা হয়েছে বলেও জানান বীণা রানী দাস।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD