1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
প্রথম আলাপেই ঐশ্বরিয়ার প্রেমে পড়েন অভিষেক |ভিন্নবার্তা

প্রথম আলাপেই ঐশ্বরিয়ার প্রেমে পড়েন অভিষেক

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

প্রথম আলাপেই ঐশ্বরিয়া রাইয়ের ওপর রীতিমতো ‘ক্রাশ’ খেয়েছিলেন অভিষেক বচ্চন। ওই সময় নিজেদের প্রতিষ্ঠানের একজন প্রোডাকশন বয়ের ভূমিকা পালন করছিলেন জুনিয়র বচ্চন, আর সাবেক বিশ্বসুন্দরী পুরোদস্তুর নায়িকা।

এক সাক্ষাৎকারে সম্প্রতি এমনটাই জানালেন অভিষেক। এই প্রসঙ্গে একধাপ এগিয়ে বলেন, তার পক্ষে রীতিমতো অসম্ভব একটি ব্যাপার ছিল ঐশ্বরিয়ার মতো একজন নারীর প্রতি ভালো না লাগাটা। এরপর একসঙ্গে একাধিক ছবিতে কাজ করার সুবাদে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অভিষেক জানান, অমিতাভ বচ্চন তখন ‘মৃত্যুদাতা’ ছবিটি তৈরির তোড়জোড় করছেন। সেই ছবির শুটিং লোকেশন বাছাইয়ের কাজে ইউনিটের অন্যান্য সদস্যদের সঙ্গে সুইজারল্যান্ডে পাঠানো হয় তাকেও। কারণ অভিষেক দীর্ঘদিন সেখানকার বোর্ডিং স্কুলে থেকে পড়াশোনা করেছেন, তাই ভালো জানাশোনা ছিল।

তার কথায়, দিন দু-এক কাটানোর পর শুনলাম আমার ছোটবেলার বন্ধু ববি দেওল তার ডেবিউ ছবি ‘আউর প্যায়ার হো গ্যায়া’র শুটিংয়ের জন্য হাজির হয়েছে সেখানে। ববিও যখন জানতে পারল আমিও রয়েছি একই এলাকায়, দেরি না করে আমাকে ডিনারের আমন্ত্রণ জানায়। এরপর ববির ছবির সেটে হাজির হতেই ঐশ্বরিয়ার সঙ্গে আলাপ করিয়ে দেয়। আর প্রথম দেখাতেই তাকে অসম্ভব ভালো লেগেছিল।

এরপর হাসতে হাসতে অভিষেক বলেন, যদিও ঐশ্বরিয়া তখন সেই ছবির নায়িকা আর তিনি স্রেফ একজন ইউনিটের প্রোডাকশন বয়। তারপর অবশ্য অভিষেকের ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘ঢাই আকসার প্রেম কে’-এর নায়িকা হয়েছিলেন ঐশ্বরিয়া। এরপর অনেক ছবিতে একসঙ্গে কাজ করেন।

সম্প্রতি দাম্পত্য জীবনের ১৪ বছর পার করেছেন অভিষেক-ঐশ্বরিয়া। তাদের সংসার আলো করে রয়েছে একমাত্র মেয়ে আরাধ্য।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD