1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
প্রতি জেলায় সুইমিংপুল নির্মাণ করবে সরকার |ভিন্নবার্তা

প্রতি জেলায় সুইমিংপুল নির্মাণ করবে সরকার

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:৩০ অপরাহ্ন

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, পর্যায়ক্রমে দেশের প্রত্যেকটি জেলায় সুইমিংপুল নির্মাণ করা হবে।

আজ (মঙ্গলবার) চট্টগ্রামে নবনির্মিত বিভাগীয় সুইমিংপুল উদ্বোধন করে ক্রীড়া প্রতিমন্ত্রী এ ঘোষণা দিয়েছেন ।

মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের দাবী ছিল আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি সুইমিংপুল নির্মাণের। নতুন এ সুইমিংপুল উদ্বোধনের মধ্যে দিয়ে তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাই এ দিনটা চট্টগ্রামের মানুষের জন্য আনন্দের। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সুইমিংপুল নির্মাণের সাথে সংশ্লিষ্ট সকলকে।’

মানুষের জীবনে সাঁতারের গুরুত্বের কথা উল্লেখ করে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘এখন শহরের ছেলে-মেয়েরা সাঁতার কি তা ভুলতে বসেছে। শহরে সাঁতার শেখার জন্য পর্যাপ্ত জায়গার অভাব। সাঁতার শুধু খেলা বা ব্যায়ামের জন্যই নয়, জীবনের নিরাপত্তা বিধানের জন্যও সাঁতার শেখাটা জরুরি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ইতিমধ্যে ২২টি সুইমিংপুল নির্মাণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রত্যেক জেলাতেই সুইমিংপুল নির্মাণ করা হবে।’

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন চট্টগ্রামবাসীকে দৃষ্টিনন্দন সুইমিংপুল উপহার দেয়ার জন্য।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দীন, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোজাম্মেল হক।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD