1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পূর্ব রাজাবাজার রাত ১২টা থেকে লকডাউন - |ভিন্নবার্তা
শিরোনাম:
পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ছয় বছর ধরে সৈয়দপুর রেলওয়ে সেতু কারখানার উৎপাদন বন্ধ  প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দশম শ্রেণির ছাত্রীকে শিক্ষকের বিয়ে! ভারতে ২২৯ দিনে সর্বনিম্ন সংক্রমণ কেরালায় ভারি বৃষ্টি ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১৫ ক্যাটরিনার সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন ভিকি কৌশল যারা সাম্প্রদায়িক বিশৃংখলা তৈরী করে ফায়দা তুলতে চায় তারা পার পাবে না: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী যৌন হয়রানির বিরুদ্ধে সোচ্চার নারী কর্মীকে বরখাস্ত করলো অ্যাপল মির্জা ফখরুলের বক্তব্যে হনুমানও হাসে: তথ্যমন্ত্রী কুমিল্লার ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত : স্বরাষ্ট্রমন্ত্রী

পূর্ব রাজাবাজার রাত ১২টা থেকে লকডাউন

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৮ জুন, ২০২০, ০৬:০৮ pm

রাজধানী ঢাকায় আগামীকাল মঙ্গলবার থেকে পূর্ণ মাত্রায় লকডাউন কার্যকর শুরু হচ্ছে। তবে এখনই পুরো ঢাকায় নয়। প্রথমদিন রেড জোন এলাকা হিসেবে চিহ্নিত ধানমণ্ডির পূর্ব রাজাবাজার এলাকা সম্পূর্ণ লকডাউনের আওতাভুক্ত হবে। এরপর পর্যায়ক্রমে অন্যান্য এলাকাও লকডাউন করা হবে।

আজ সোমবার তথ্যটি নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান। তিনি জানান, আগামীকাল মঙ্গলবার রাত ১২টা থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পূর্ব রাজাবাজার লাল এলাকা (রেড জোন) সম্পূর্ণ লকডাউনের আওতাভুক্ত হবে।

জানা গেছে, পূর্ব রাজাবাজার লকডাউন করার মাধ্যমে ঢাকায় শুরু হচ্ছে এলাকাভিত্তিক ভিন্নমাত্রার লকডাউন (অবরুদ্ধ) কার্যক্রম। প্রাথমিক তালিকায় ওয়ারির একটি এলাকাও লকডাউন করা হবে। পর্যায়ক্রমে ঢাকার অন্যান্য এলাকাও রেড, ইয়োলো ও গ্রিন জোনের হিসেবে লকডাউনের আওতাভুক্ত করা হবে।

লকডাউনের আওতাভুক্ত এলাকায় সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। শুধু রাতে পণ্যবাহী যান চলাচল করতে পারবে। ওষুধ ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের জন্য হোম ডেলিভারিও নির্ধারিত ভ্যানে করে কাঁচাবাজার কেনাবেচা করা হবে। অফিস-আদালত এবং অন্যান্য প্রতিষ্ঠানও বন্ধ থাকবে। করোনা পরীক্ষার জন্য থাকবে প্রয়োজনীয় সংখ্যক নমুনা সংগ্রহ বুথ।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD