1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পুলিশে আক্রান্ত ৫ হাজার ছাড়ালো - |ভিন্নবার্তা
শিরোনাম:
ছয় বছর ধরে সৈয়দপুর রেলওয়ে সেতু কারখানার উৎপাদন বন্ধ  প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দশম শ্রেণির ছাত্রীকে শিক্ষকের বিয়ে! ভারতে ২২৯ দিনে সর্বনিম্ন সংক্রমণ কেরালায় ভারি বৃষ্টি ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১৫ ক্যাটরিনার সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন ভিকি কৌশল যারা সাম্প্রদায়িক বিশৃংখলা তৈরী করে ফায়দা তুলতে চায় তারা পার পাবে না: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী যৌন হয়রানির বিরুদ্ধে সোচ্চার নারী কর্মীকে বরখাস্ত করলো অ্যাপল মির্জা ফখরুলের বক্তব্যে হনুমানও হাসে: তথ্যমন্ত্রী কুমিল্লার ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত : স্বরাষ্ট্রমন্ত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস

পুলিশে আক্রান্ত ৫ হাজার ছাড়ালো

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১ জুন, ২০২০, ০৮:০১ pm

করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা। এর মধ্যে সবচেয়ে বেশি সংক্রমিত হচ্ছেন মাঠ পর্যায়ে কর্মরত পুলিশ সদস্যরা। প্রতিদিনই সেই সংখ্যাটা বাড়ছে। গত একদিনের ব্যবধানে ২৬১ জন জন পুলিশের দেহে মরণঘাতী এই ভাইরাসটি শনাক্ত করা হয়েছে। এ নিয়ে কোভিড-১৯ রোগে সংক্রমিত পুলিশ সদস্যের সংখ্যা পাঁচ হাজার ছাড়ালো।

আজ সোমবার বাংলাদেশ পুলিশ সদর দপ্তর থেকে সরবরাহ করা সর্বশেষ তথ্য অনুযায়ী, দেশে এখন পর্যন্ত মোট ৫ হাজার ১২৯ জন পুলিশ সদস্যের দেহে কোভিড-১৯ রোগ শনাক্ত করা হয়েছে। এর মধ্যে গত একদিনেই শনাক্ত হয় ২৬১ জন।

মোট শনাক্তের মধ্যে এক তৃতীয়াংশই ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত। সংখ্যাটা এখন পর্যন্ত এক হাজার ৬৫৮ জন। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ১৫ পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন।

বিপরীতে সুস্থ হয়েছেন এক হাজার ৮৭৬ জন। এদের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে ইতোমধ্যে ফের কাজে যোগ দিয়েছেন ১ হাজার ৫৬৩ সদস্য।

জানা গেছে, সংক্রমিত পুলিশ সদস্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, পুলিশ সুপার (এসপি), অতিরিক্ত এসপি, সহকারী এসপি, পরিদর্শক, উপপরিদর্শক (এসআই) এবং এএসআইসহ অসংখ্য উচ্চপদস্থ কর্মকর্তারা আছেন।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD