শিরোনাম

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ‘ডাকাত’ নিহত

কুমিল্লা প্রতিবেদক: কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে বুড়িচংয়ের কোমাল্লা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় পিস্তল, গুলি, রামদা উদ্ধার করেছে পুলিশ।

নিহত তিনজন হলো- জেলার দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামের বাবুল ওরফে তরকারি বাবুল (৩৯), ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তাজুল ইসলামের ছেলে এরশাদুল ওরফে আছাদুল (২৭) ও বুড়িচং উপজেলার জগতপুর পুর্বপাড়া এলাকার মৃত আবুল হাশেমের ছেলে অলি মিয়া (৪৩)।

পুলিশ জানায়, কোমাল্লা গ্রামে ডাকাতির প্রস্তুতি খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। এসময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাতদলের তিন সদস্য গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. মাঈন উদ্দিন খাঁন জানান, ঘটনাস্থল থেকে পাইপগানসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে পাঁচের অধিক মামলা রয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এমএম/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন