1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পি কে হালদারসহ পাঁচজনকে দুদকে তলব |ভিন্নবার্তা

পি কে হালদারসহ পাঁচজনকে দুদকে তলব

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ৫ অগাস্ট, ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

রিলায়েন্স ফাইন্যান্স ও এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদার ওরফে পি কে হালদারসহ পাঁচজনকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক।

বুধবার (৫ আগস্ট) দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার স্বাক্ষরিত নোটিশে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ই আগস্ট দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে। পি কে হালদার ছাড়া অন্যরা হলেন: শ’ওয়ালেস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম নুরুল আলম, পরিচালক রেজাউর রহমান, মিজানুর রহমান ও সৈয়দা রুহি গজনভী।

দুদকের কাছে অভিযোগ রয়েছে, পি কে হালদার ওই প্রতিষ্ঠানসহ পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানির দায়িত্ব পালনের সময় প্রায় ৩ হাজার ৬শ’ কোটি টাকা আত্মসাৎ করে তা বিদেশে পাচার করেছেন।

এর আগে, প্রায় ২৭৫ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পি কে হালদারের বিরুদ্ধে মামলা করে দুদক। এজাহারে প্রশান্ত কুমার হালদার ও তার স্বার্থসংশ্লিষ্ট ব্যক্তিদের ব্যাংক হিসাবে সন্দেহজনক ১ হাজার ৬৬৫ কোটি টাকার লেনদেনের বিষয়ে তথ্য ছিলো। বর্তমানে পি কে হালদার পলাতক রয়েছেন।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD