1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পাবলিক আমাদের আ.লীগের দালাল বলে: সংসদে চুন্নু - |ভিন্নবার্তা

পাবলিক আমাদের আ.লীগের দালাল বলে: সংসদে চুন্নু

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ০৯:৪০ pm

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ‘সরকারের কথা বলতে গিয়ে এমন অবস্থা হয়েছে মাননীয় স্পিকার, পাবলিক আমাদের আওয়ামী লীগের দালাল বলে।’

শনিবার জাতীয় সংসদে ‘মহাসড়ক বিল-২০২১’ পাসের আলোচনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এক বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

বিলের ওপর জনমত যাচাই ও বাছাই কমিটিতে পাঠানোর প্রস্তাব দিয়ে আলোচনায় বিরোধী দলের একাধিক সদস্য সরকারের সমালোচনা করেন।

মুজিবুল হক চুন্নুও টঙ্গী-গাজীপুর সড়ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। জনমত যাচাইয়ের প্রস্তাব দিয়ে মুজিবুল হক চুন্নু বলেন, এই সরকার অনেক কাজ করেছে। কিন্তু ৭-৮ বছর ধরে টঙ্গী-গাজীপুর সড়কে ভয়াবহ অবস্থা। এখানে যাওয়া যায় না। ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকতে হয়। ইহজগতে এই রাস্তা দিয়ে আর যাওয়া যাবে কিনা, তা তিনি সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রীর কাছে জানতে চান।

সংসদ সদস্যদের বক্তব্যের জবাব দিতে গিয়ে সড়ক পরিবহণমন্ত্রী ওবায়দুল কাদের শুধু বিরোধিতা না করে সরকারের ভালো কাজের প্রশংসা করারও আহ্বান জানান বিরোধী দলের প্রতি।

জবাবে মুজিবুল হক হক চুন্নু বলেন, আমরা সরকারের ভালো কাজের প্রশংসা করেন না, এটা ঠিক নয়। তিনি বলেন, সরকারের কথা বলতে গিয়ে এমন অবস্থা হয়েছে মাননীয় স্পিকার, পাবলিক এখন আমাদের আওয়ামী লীগের দালাল বলে। আর কত বলব, বলেন। আমরা এখন দালালি নামটা মুছতে চাই। তারপরও যদি আপনাদের মন না ভরে, তাহলে তো কিছু করার নেই।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায়। তারা ভুলে যায় ৬ লাখ কোটি টাকার বাজেট হয়েছে কাজ করার জন্য। এই কাজের জন্য প্রশংসার দরকার নেই।

স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বলেন, প্রশংসার কারণে এই সংসদে বিরোধী দলকে চেনাই যাচ্ছে না।

ভিন্নবার্তা ডটকম/আর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD