1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পাবনায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়: রিজভী - |ভিন্নবার্তা

পাবনায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়: রিজভী

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩১ অগাস্ট, ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

পাবনায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে কি-না, তা নিয়ে সংশয় প্রকাশ করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেন, শেখ হাসিনা আমাদের চিরাচরিত ভোট, নির্বাচন ও গণতন্ত্র, এগুলো পাল্টে দিয়েছেন। এখন তো দিনের ভোট রাতে হয়, ভোটকেন্দ্রে ভোটারদের পরিবর্তে বিচরণ করে চতুষ্পদ প্রাণী। এগুলোর ঐতিহ্য তৈরি করেছে আওয়ামী লীগ।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী হাবিবুর রহমান হাবিবের মনোনয়ন ফরম জমা নেয়ার পর সাংবাদিকদের ব্রিফিংকালে রিজভী এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, প্রতিমুহূর্ত তার (প্রধানমন্ত্রী) টেনশন থাকে। প্রতিমুহূর্তে তার একটা আতঙ্ক থাকে, কোনো দিক দিয়ে যদি জনগণের বিস্ফোরণ হয়ে যায় এবং ভোটকেন্দ্রে যদি জনগণের একটা ফ্লো তৈরি হয়ে যায়, তাহলে তারা তো টিকতে পারবেন না। সে কারণে রাষ্ট্রযন্ত্রকে তারা সর্বোচ্চ প্রয়োগ করেন এবং কখনো কখনো সেটাতো স্বস্তি না পেয়ে পার্সোনালি শারীরিকভাবে আঘাত করেন, যার শিকার হয়েছিলেন আমার পাশে বসে থাকা হাবিবুর রহমান হাবিব ভাই।

আন্দোলনের অংশ হিসেবে বিএনপি পাবনা-৪ আসনে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছে জানিয়ে রিজভী বলেন, আমরা এর মধ্য দিয়ে আমাদের স্পেসকে বাড়ানোর চেষ্টা করব। বাধা অতিক্রম করে যেন ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাওয়া যায়, সেই সাহস নিয়ে কাজ করবেন আমাদের প্রার্থী।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD