শিরোনাম
সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর২৬ বছর আগের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির জামিন হলো নাজমে উঠেছে সৈয়দপুর পৌরসভা নির্বাচন; ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনাধুনটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর বিরুদ্ধে চার্জশিটশাহজাদপুরে প্রখ্যাত দুই শহীদ মুক্তিযোদ্ধা হেলাল-ফরহাদের কবর সংস্কারে দাবি, অধ্যক্ষের না!আদালতে খুনিদের লোমহর্ষক জবানবন্দি থাকলেও বাদীর সঙ্গে ৫ লাখে আপোষের অভিযোগ !আ.লীগ নেতা দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫ বাস ক্রোকের নির্দেশধুনটে মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৪ মে থেকে, ভর্তি কার্যক্রম ৮ জুন

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বন্ধ ফেরি চলাচল

কুয়াশার ঘনত্ব হঠাৎ করে বেড়ে যাওয়ায় দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

শুক্রবার (২২ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে বিআইডব্লিউটিসি পাটুরিয়া ঘাট পয়েন্টের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বাংলানিউজকে ফেরি বন্ধের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মাঝ পদ্মানদীতে কুয়াশার ঘনত্ব হঠাৎ করে বেড়ে যাওয়ায় রাত ১০টা থেকে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে দিক নির্ণয় না করতে পারায় মাঝ নদীতে চারটি ফেরি নোঙর করে আছে।

‘পাটুরিয়া ঘাট পয়েন্টের ট্রাক ট্রার্মিনালে দুই শতাধিক পণ্যবোঝাই ট্রাক ও আরসিয়ালের মোড়ে আরো কিছু ট্রাক নৌপথ পারের অপেক্ষায় রয়েছে। কুয়াশার ঘনত্ব কমলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুুন