1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পশ্চিমবঙ্গ সফর বাতিল করলেন মোদি |ভিন্নবার্তা

পশ্চিমবঙ্গ সফর বাতিল করলেন মোদি

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করার জন্য পশ্চিমবঙ্গে শুক্রবারের সফর বাতিল করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শুক্রবার পশ্চিমবঙ্গে শেষ দফা ভোটের আগে একদিনে চারটি সভা করার কথা ছিল মোদির। তবে গত কয়েকদিনে ভারতে করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপক বেড়ে যাওয়ার প্রেক্ষিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে জরুরি বৈঠক করবেন তিনি। সে কারণে একসঙ্গে চারটি সভাই বাতিল করেছেন তিনি।

এ বিষয়ে টুইটারে মোদি লিখেছেন, ‘আগামীকাল কোভিড- ১৯ এর বর্তমান পরিস্থিতি পর্যালোচনা করার জন্য আমি একটি উচ্চ পর্যায়ের বৈঠক করব। এ কারণে আমি পশ্চিমবঙ্গে যেতে পারব না।’

বিজেপির জন্য নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে ১২ বার সফর করেছেন নরেন্দ্র মোদি। শুক্রবার তার ১৩তম রাজনৈতিক সফরের কথা ছিল। মালদা, মুর্শিদাবাদ, সিউড়ি এবং কলকাতায়– তার চারটি সভা হওয়ার কথা ছিল। এগুলো বাতিল হলেও তিনি ভার্চুয়াল বক্তব্য রাখবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ভারতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সকল রাজনৈতিক দলই প্রচার সংক্ষিপ্ত করেছে। প্রথমে সিপিএম প্রচারণা কাটছাঁট করে। তারপর সেই পথে হেঁটেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। করোনায় আক্রান্ত হওয়ার আগে পশ্চিমবঙ্গ সফর বাতিল করেছিলেন কংগ্রেসের নেতা রাহুল গান্ধীও।

কিন্তু মোদি-অমিত শাহ নির্বাচনী প্রচারণার সভা পুরোমাত্রায় চালিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে সমালোচনাও এসেছে বিভিন্ন পক্ষ থেকে। তবুও প্রচার সংক্ষিপ্ত করার কোনো লক্ষণ দেখা যায়নি বিজেপির মধ্যে।

ভিন্নবার্তা ডটকম/এন

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD