1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পরিকল্পিত স্বীকার করে প্রধান আসামির স্ত্রীর আদালতে জবানবন্দি |ভিন্নবার্তা
সাভারে আ.লীগ নেতা হত্যা

পরিকল্পিত স্বীকার করে প্রধান আসামির স্ত্রীর আদালতে জবানবন্দি

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ০৯:৩৩ অপরাহ্ন
স্ত্রীর পাশে নিহত আ.লীগ নেতা আব্দুল মজিদ।

সাভারে পৌর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামির স্ত্রী আফরোজা বেগম হত্যাকান্ডটি পূর্ব পরিকল্পিত স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের কথা স্বীকার করে জবানবন্দি দিলে ওই নারীকে কারাগারে পাঠায় আদালত।

আফরোজা বেগম মামলার এক নম্বর আসামি সাবেক ইউপি মেম্বর মিকাইল মোল্লার স্ত্রী। এঘটনায় মোক্তার হোসেন নামে গ্রেপ্তার মামলার তিন নম্বর আসামি সাভার মডেল থানায় ২ দিনের রিমান্ডে রয়েছে। পলাতক রয়েছে বাবু, মনির হোসেন, রিপন, আনোয়ার, স্বপন, মনির, রিপন ও সুজাত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে সাভার পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যা করা হয়। এসময় তার সঙ্গীয় স্বপন নামে আরো একজন পায়ে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় নিহতের বাবা রবিবার (১৫ সেপ্টেম্বর) বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামি মোক্তার হোসেনকে গ্রেপ্তার করে। এসময় সন্দেহভাজন হিসেবে আটক করা হয় মামলার এক নম্বর আসামি মিকাইল মোল্লার স্ত্রী আফরোজা বেগমকে।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আফরোজা বেগম আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে হত্যার পূর্ব পরিকল্পণার কথা স্বীকার করে। পরে আদালতে ১৬৪ ধারায় হত্যাকান্ডের কথা স্বীকার করে জবানবন্দি দিলে তাকে কারাগারে পাঠায় আদালত।

এছাড়া এই হত্যাকান্ডের সাথে জড়িত অপর আসামিদের দ্রুত গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত শনিবার রাতে পৌরসভার কোটবাড়ী এলাকার নিজ বাড়ির নিকটে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন সাভার পৌর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। পরে হত্যাকারী প্রতিবেশী সাবেক ইউপি মেম্বার মিকাইল মোল্লার বাড়িতে ভাংচুর চালায় ক্ষুব্ধ এলাকাবাসী।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD