1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
পরকীয়া সন্দেহে ঘুমন্ত স্বামীর 'বিশেষ অঙ্গ' কেটে দিলেন স্ত্রী - |ভিন্নবার্তা

পরকীয়া সন্দেহে ঘুমন্ত স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ০৮:০৪ pm

রাজধানীর মোহাম্মদপুরে গভীর রাতে স্বামীর বিশেষ অঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ। পরকীয়া সন্দেহ থেকে কলহের জেরে শুক্রবার ভোর চারটায় এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগী বিদেশ ফেরত স্বামীকে উদ্ধার করে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করে মোহাম্মদপুর থানার এসআই আব্দুর রশিদ সরকার। তিনি জানান, ভোররাতে ঘুমের ঘরে এন্টিকাটার দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করেন স্ত্রী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে। এ ঘটনায় আহতের বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় অভিযুক্ত গৃহবধূকে গ্রেফতার দেখানো হয়।

রশিদ সরকার আরও বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে আসেন। দেশে আসার পর তিনি এক নারীর সঙ্গে পরকীয়া জড়িয়ে পড়েন। এরপর বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর রাতে স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করেন। স্বামী-স্ত্রী দু’জনই বর্তমানে গার্মেন্টসে চাকরি করেন। তাদের দু’জনের একটি মেয়ে সন্তান রয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD