1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নড়াইল জেলা প্রশাসকের কাছে সোনালী ব্যাংকের সাড়ে ৬লাখ টাকার চেক হস্তান্তর - |ভিন্নবার্তা

নড়াইল জেলা প্রশাসকের কাছে সোনালী ব্যাংকের সাড়ে ৬লাখ টাকার চেক হস্তান্তর

আল আমিন, নড়াইল
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৫ অগাস্ট, ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

করোনা সংকট মোকাবেলায় সোনালী ব্যাংক লিমিটেড নড়াইল রিজিওনাল অফিসের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে সাড়ে ৬লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে নড়াইলের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের কাছে চেক হস্তান্তর করেন সোনালী ব্যাংক লিমিটেড নড়াইল অ লের সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) মো: হারুনুর রশিদ।

এ সময় সোনালী ব্যাংক নড়াইল শাখার ব্যবস্থাপক মো: মফিদুল ইসলাম,সিনিয়র সাংবাদিক সুলতান মাহ্মুদ,যায়যায়দিনের নড়াইল জেলা প্রতিনিধি ও নড়াইল প্রেসক্লাবের সদস্য সংিবাদিক আল আমিন,সাংবাদিক স্বপন,সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার প্রলয় চক্রবর্তীসহ ব্যাংেকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চেক প্রদান ছাড়াও ব্যাংকের পক্ষ থেকে ২হাজার ফেস মাস্ক জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করা হয়।

সোনালী ব্যাংকের সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) মো: হারুনুর রশিদ বলেন,চলমান করোনা সংকট মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় সোনালী ব্যাংক লিমিটেড নড়াইল রিজিওনাল অফিসের পক্ষ থেকে ৬লাখ ৫০হাজার টাকার পেমেন্ট অর্ডার ও ২হাজার মাস্ক জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করা হয়েছে। এই টাকাটি জেলা প্রশাসকের মাধ্যমে নড়াইলে করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় ব্যাক্তিদেও মধ্যে জন প্রতি ২০০০টাকা কওে

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD