1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০ ৫:৫৫ pm

নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার ২৫ জুলাই নড়াইল চৌরাস্তায় সাধনার দ্বিতীয় তলায় অ্যাসোসিয়েশনের কার্যালয় উদ্বোধন করা হয়।

আগামী দুই বছরের (২০২০-২০২২) জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়। এনটিভির নড়াইল প্রতিনিধি এম মুনীর চৌধুরীকে সভাপতি, বাংলা টিভির মাহবুবুর রশিদ লাবলুকে সাধারণ সম্পাদক ও একুশে টিভির ফরহাদ খানকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটি ঘোষণা করেন সিনিয়র সাংবাদিক নড়াইল প্রেসক্লাবের সভাপতি, বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নড়াইল প্রতিনিধি এনামুল কবির টুকু।

কমিটিতে সহসভাপতি মনোনীত করা হয়েছে-একাত্তর টিভির নড়াইল প্রতিনিধি আজিজুল ইসলাম এবং যুগ্মসাধারণ সম্পাদক দেশ টিভির নড়াইল প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু। এছাড়া নির্বাহী সদস্য-তারিকুজ্জামান লিটু (বাংলাভিশন), মোস্তফা কামাল (আরটিভি), খায়রুল ইসলাম (মাইটিভি), হুমায়ুন কবীর রিন্টু (এশিয়ান টিভি), সুজয় কুমার বকসী (আরটিভি), মুন্সী আসাদুর রহমান (ইনডিপেনডেন্ট টিভি), মিরাজ খান (বৈশাখী টিভি), আব্দুস সাত্তার (এসএ টিভি), ইমরান হোসেন (চ্যানেল নাইন) ও তানভীর আহমেদ রুবেল (দীপ্ত টিভি)।

উপদেষ্টা পরিষদের তিন সদস্য হলেন-এনামুল কবির টুকু (বিটিভি), সাইফুল ইসলাম তুহিন (চ্যানেল ২৪) ও মির্জা নজরুল ইসলাম (মাছরাঙ্গা টিভি)।

সংগঠনকে গতিশীল করতে সবার সহযোগিতা কামনা করেন নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দ।
ভিন্নবার্তা ডটকম/মো: আল আমিন/এসএস



আরো




মাসিক আর্কাইভ