1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নড়াইলে বরাশুলা কওমী মাদ্রাসার বাসী খাবার খেয়ে ৮ শিশু হাসপাতালে |ভিন্নবার্তা

নড়াইলে বরাশুলা কওমী মাদ্রাসার বাসী খাবার খেয়ে ৮ শিশু হাসপাতালে

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

নড়াইলের বরাশুলা কওমী মাদ্রাসায় বাসী খাবার খেয়ে ও খাদ্যে বিষক্রিয়ায় ৮ শিশু শিক্ষার্থী অসুস্থ হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার লিল্লাহ্বোর্ডিংএ রাতের নষ্ট খাবার খেয়ে তারা বিষক্রিয়ার শিকার হয় বলে অভিযোগ ভুক্তভোগীদের।

২১ আগোষ্ট (শনিবার) সকালে বিষয়টি নিশ্চিত করে বরাশুলা কওমী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান বলেন, অসুস্থ ৮ শিশুকে ২১ আগোষ্ট (শুক্রবার) রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানায়, রাত সাড়ে ৯টার দিকে তাদের পঁচা ভাত, ডাল ও সবজি খেতে দেয়া হয়। খাবার অনুপোযোগি হওয়া সত্বেও বাধ্য হয়েই তারা এ দূর্গন্ধযুক্ত খাবার খেয়ে একে একে ৮জন শিশু অসুস্থ হয়ে পড়ে। এই পচা বাসী খাবারের জন্যও তাদের মাসয়ারা টাকা দিতে হয় মাদ্রাসায়। তাদের সবারই পেটে ব্যাথার এক পর্যায়ে বমি শুরু হয়।

এ অবস্থায় কতৃপক্ষ খবর পেয়ে অসুস্থ শিক্ষার্থীদের সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে নেন। তবে তাদের অবস্থা আজ দুপুর নাগাদ আশংকা মুক্ত বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা:মশিউর রহমান বাবু । মাদ্রাসা কতৃপক্ষ অবশ্য পঁচাখাবার পরিবেশনের কথা অস্বীকার করে বলেন গতকাল রাতের খাবরের পর ঐ শিক্ষার্থীদের দু একজন বমি করে তার দেখা দেখি মোট ৮ জন শিশু শিক্ষার্থী একবার করে বমি করলে আমরা তাদের সদর হাসপাতালে নিয়ে আসি।

আজ (শনিবার) সকালে চিকিৎসক রাউন্ডে আসলে আট জনের মধ্যে একজন বাদে বাকী সবাইকে ছাড় পত্র দিয়ে দেয়।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews