1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নড়াইলে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক চিত্রাঙ্কন অনুষ্ঠিত |ভিন্নবার্তা

নড়াইলে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক চিত্রাঙ্কন অনুষ্ঠিত

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

নড়াইলে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক শিশুদের চিত্রাঙ্কন, সাধারণ জ্ঞান, আলোচনা সভাসহ শিশু কণ্ঠে বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শোকের মাস উপলক্ষে গতকাল বেলা ১১টায় শহরের গোহাটখোলা এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মির্জা গালিব সতেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা মলয় কুমার কুন্ডু, নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, বঙ্গবন্ধু স্কোয়াডের জেলা সমন্বয়ক যুবলীগ নেতা মাহফুজুর রহমান,দৈনিক যায়যায়দিনের নড়াইল প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য মোঃ আল আমিন, স্কুল শিক্ষক মাওলানা মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী শিক্ষক মোহাম্মদ ইউনুস শেখ, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সদস্য আহমেদ শাকিল, এস এম শাহ পরাণ, সোহাগ ফরাজি, শাহরিয়ার রাজ, মোরশেদ নেওয়াজ, শেখ সাদি, শামীম হোসেন, মোনালিসা নিতু,মাইনুর হাসান মুন্না প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জাভেদ হুমায়ুন অভি। এর পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য স্বপ্নের খোজে ফাউন্ডেশটি নড়াইলের আর্তসানবতার সেবায় নিজেদেও তহবিল থেকে দির্ঘদিন ধরে বিভিন্ন কর্মসূচী পালন করে যাচ্ছে।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews