1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ন্যায়বিচার প্রতিষ্ঠা ও মাদক নির্মূলই প্রথম চ্যালেঞ্জ ঢাকা জেলা এসপির |ভিন্নবার্তা

ন্যায়বিচার প্রতিষ্ঠা ও মাদক নির্মূলই প্রথম চ্যালেঞ্জ ঢাকা জেলা এসপির

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ০৬:০৪ অপরাহ্ন

উপজেলা প্রতিবেদক (সাভার): মানুষের জন্য ন্যায়বিচার প্রতিষ্ঠা করা এবং মাদকের বিরুদ্ধে লড়াই করে যাওয়াই প্রথম চ্যালেঞ্জ বলে জানিয়েছেন নবনিযুক্ত ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার।

সোমবার( ০৯ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এসব কথা বলেন।

মারুফ হোসেন সরদার বলেন, মাদক আমাদের দেশের জাতীয় শত্রু। তাই মাদক নির্মূল করতে আমাদের পুলিশ প্রশাসন সদা তৎপর থাকবে। ঢাকা জেলায় যেখানে যে ধরনের অপরাধ হয়। সে অপরাধ গুলোকে ঠেকাতে যেখানে যা প্রয়োজন হয় তা দিয়ে আমরা সবার সহয়তায় সেখানের সৃঙ্খলা ফিরিয়ে আনবো। এছাড়া পুলিশের প্রতি মানুষের যে প্রত্যাশা সে প্রত্যাশা পূরণের জন্য আমাদের সকল ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে। ঢাকা জেলার সকল ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকবে।

তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে সম্নয়ের জন্য আমরা পুলিশ লাইনে মিডিয়া সেল গঠন করবো। মিডিয়া সেলে কি থাকবে ? ধরেন কোনো ঘটনা ঘটলে সেই থানার সংশ্লিষ্ট ওসি অথবা পুলিশের যে কোনো কর্মকর্তার ব্যস্ত থাকেন। সে ক্ষেত্রে একজন গণমাধ্যম কর্মী সেই পুলিশ কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। সেই কর্মকর্তা ঘটনার সময় সাংবাদিকদের প্রশ্নে জবাব দিবে না কাজ করবে এটাতে একটা ঝামেলার সৃষ্টি হয়। এখন যদি এখন যদি একটি মিডিয়া সেল থাকে সেই সংবাদকর্মী মিডিয়া সেল থেকে আপডেট খবর নিতে পারবেন। তাহলে সেই পুলিশ কর্মকর্তার কাজেরও ঝামেলা হবে না আর সংবাদকর্মীদের তথ্য নিতেও ঝামেলা হবে না।

তিনি আরও বলেন, এছাড়া সাংবাদিকদের যেকোনো সমস্যা মিডিয়া সেলে মাধ্যমে সমাধান করা হবে। আর আমি আশা করি এই বিষয়টি আগামী এক সপ্তাহের ভেতর শুরু করবো।

এসময় উপস্থিত ছিলেন-ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল আহমেদ, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ, আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ও ঢাকা উত্তরের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার সহ প্রমূখ।

এসএফ/শিরোনামবিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD