শিরোনাম

নেত্রকোনায় বন্যায় ক্ষতিগ্রস্ত ও ক্ষুদ্র চাষিদের মাঝে বীজ বিতরণ

ভজন দাস, নেত্রকোনা

বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার,কৃষকদের ফসল ফলাতে সার বীজ কৃষি যন্ত্রপাতিসহ যা যা দরকার সব সহযোগিতা দিতে বদ্ধ পরিকর আমরা।

নেত্রকোনার পূর্বধলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামুল্যে শাক সবজির বীজ বিতরণ,নগদ অর্থ এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ কালে এ কথা বলেন স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতিক।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সারা দেশে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের সহযোগীতা করছে সরকার।বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে আমন আবাদের পর তাদের মাঝে প্রনোদনার আওতায় নানা রকম বীজ বিতরণ করা হচ্ছে।

আজ দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বীজ ও হুইল চেয়ার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতিক। পরে তিনি উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ ও পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক এরশাদ হোসেন, যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম, যুবলীগ নেতা ফেরদৌস আলম।

ভিন্নবার্তা/এসআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন