1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

নেত্রকোনায় পুলিশের অভিযান ভারতীয় মদসহ গ্রেপ্তার ৯

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২ ৩:৩৬ pm

রাত্রি দাস: নেত্রকোনার কলমাকান্দা সিদলী পুলিশের অভিযানে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার করা হয় । সেই সাথে ঘটনায় জড়িত সিএনজি চালকসহ ৯ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলার কলমাকান্দা সিদলী তদন্ত কেন্দ্রের পুলিশের একটি চৌকস টিম রোববার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে কলমাকান্দা উপজেলার ভারতীয় সিমান্ত এলাকা থেকে আসা একটি সিএনজি একটি মোটরসাইকেলে অভিযান চালিয়ে মোট ৫৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সিদলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ উজ্জল কান্তি সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের সিদলী এলাকায় পৃথক পৃথক সময়ে এ অভিযান পরিচালনা করা হয়। ৫৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

এ সময় দূর্গাপুরের ফেনকীকান্দা গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে সাহাগ মিয়া(২২),নাঈম ইসলাম(১৮)মোঃ ফয়েজ উদ্দিনের ছেলে হযরত আলী(৩২),ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার পাচপাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে মানিক মিয়া(২৫),সাইফুল ইসলামের ছেলে সাকিবুল হাছান স্বপন(২৫), মোঃ তৈয়ব আলীর ছেলে আবু হানিফ(২২) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার নওধার গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম(২৫), ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার গিধিউষা গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে হিরণ মিয়া(২৪)এবং কাশিচরণ গ্রামের সবুজ মিয়ার ছেলে টিপু সুলতান (২৬)কে ৫৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ গ্রেপ্তার করা হয়। আটককৃত মদের আনুমানিক মূল্য ৬০ হাজার পাচশত টাকা।

এ ব্যাপারে সিদলী তদন্ত কেন্দ্রের পুলিশ বাদী হয়ে রোববার দুপুরে কলমাকান্দা থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে । আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ