1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

নেত্রকোনায় নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০ ৯:১৯ pm

নেত্রকোনার মদনে মগড়া নদী থেকে নিখোঁজের প্রায় ৫ ঘন্টা পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্যে লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন,মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর হোসেন।

উদ্ধারকৃত যুবক হচ্ছেন,উপজেলার কাইটাইল গ্রামের নুর ইসলামের ছেলে মো: সুরুজ্জামান (২৫)। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানান, মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আহমেদুল কবীর। ষ্টেশন অফিসার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মদন পৌর শহরের বুড়াপীর মাজার সংলগ্ন মগড়া নদীর খেয়াঘাট এলাকায় গরুর গোসল করাচ্ছিলেন সুরুজ্জামান। গরুটি ছিল পৌর শহরের পূর্বজাহাঙ্গীরপুরের পশ্চিম পাড়ার মাংস বিক্রেতা মনির উদ্দিনের। গরুটির গোসল করানোর এক পর্যায়ে যুবকটি প্রবল স্রোতে নদীতে তলিয়ে যান। পরে তাকে উদ্ধারে ময়মনসিংহ থেকে ডুবুরী দল আনা হয়।

ডুবুরী দলের সদস্যরা খোঁজ চালিয়ে খেয়াঘাট থেকে ৩০/৪০ ফুট দুরে নদী থেকে সুরুজ্জামানের লাশ উদ্ধার করা হয়। লাশ পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি। ওসি আহমেদ কবীর হোসেন জানান,যুবকটি শারীরিক ও মানসিক প্রতিবন্ধি ছিল । তাকে নদীতে গরুর গোসলের জন্যে কেন পাঠানো হয়েছিল বা অন্য কোন কারণ আছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্যে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

ভিন্নবার্তা/এসআর



আরো




মাসিক আর্কাইভ