শিরোনাম

নুসরাতকে তালাকের নোটিশ পাঠালেন নিখিল

ভিন্নবার্তা ডেস্ক:

দুজনের কেউ মুখ না খুললেও বোঝা যাচ্ছিল, অনেক দিন ধরে দাম্পত্য জটিলতার মধ্যে আছেন তারা। অবশেষে স্ত্রী নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানালেন নিখিল জৈন।

খবরটি জানিয়েছে কলকাতার আনন্দবাজার পত্রিকা। তবে সংবাদমাধ্যমটিকে নিখিল জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার পরে বলবেন।

সূত্রের বরাত দিয়ে বলা হচ্ছে, এখনো নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন বা একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়া কোনো কিছু নিয়েই মুখ খোলেননি। এমনকি তার সোশ্যাল হ্যান্ডেল থেকে নুসরাত-বিরোধী পোস্ট দেখা যায়নি।

বরং ভালোবাসা দিবসে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিলেন।

মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

তবে পুরো বিষয়টি নিয়ে একদম চুপ নুসরাত। তার সঙ্গে যাকে নিয়ে এত গুঞ্জন সম্প্রতি সেই যশও যোগ দিয়েছেন বিজেপিতে। এমনও বলা হচ্ছিল, তৃণমূল সংসদ সদস্য নুসরাতের দাম্পত্য জটিলতার পেছনে রাজনৈতিক কারণ রয়েছে।

এ দিকে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুুন