1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নিয়ন্ত্রণ হারিয়ে চালবোঝাই লরি ব্যবসাপ্রতিষ্ঠানে - |ভিন্নবার্তা
১২টি ব্যবসাপ্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত, আহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে চালবোঝাই লরি ব্যবসাপ্রতিষ্ঠানে

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ০৩:০১ pm

ময়মনসিংহের গফরগাঁওয়ে চালবোঝাই বেপরোয়া গতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানপাটে ঢুকে যায়। এতে ১২টি দোকান ক্ষতিগ্রস্ত ও হেলপারসহ দুজন আহত হয়। আজ রবিবার দুপুরে উপজেলার গফরগাঁও-বরমী সড়কের মহির খারুয়া বাজারে এঘটনা ঘটে। আহতদের মধ্যে হেলপার জুয়েলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুর সোয়া ১২টার দিকে গফরগাঁও-বরমী সড়কে গয়েশপুর থেকে চালবোঝাই একটি লরি উপজেলা সদরে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহির খারুয়া বাজারে ব্যবসাপ্রতিষ্ঠানে ঢুকে যায়। এতে দুটি মনিহারি, দুটি ইলেক্ট্রনিকস, দুটি চা স্টল, একটি ওয়ার্কসপ, একটি ফার্নিচারসহ প্রায় ১২টি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এসময় ব্যবসায়ী ওমর ফারুক ও লরির হেলপার জুয়েল (৩০) আহত হয় এবং কয়েকজন দৌড়ে প্রাণ বাঁচান।

স্থানীয় লোকজন পরে ব্যবসায়ীকে প্রাথমিক চিকিৎসা ও হেলপারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এলাকাবাসী চালকসহ লরিটি আটক করে গফরগাঁও থানা পুলিশে খবর দেয়। গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, খবর পেয়ে এসআই আনোয়ার হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD