1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নিরাপত্তা চেয়ে জিডি করলেন ভিপি নুর |ভিন্নবার্তা
শিরোনাম:
হেলেনার সঙ্গে টাকা নয়, হৃদয়ের লেনদেন : সেফুদা নিজের বাসা পরিষ্কার করতে লজ্জার কিছু নেই: মেয়র আতিক ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা স্থায়ীভাবে বন্ধ ৩ হাজার কিন্ডারগার্টেন, বেকার ৬০ শতাংশ শিক্ষক-কর্মচারী মঙ্গল গ্রহে রকেট পাঠানোর বাজেটে হচ্ছে প্রভাসের ছবি দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকার অত্যন্ত কঠোর: কাদের বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাছির সস্ত্রীক করোনাক্রান্ত ক্যারিবীয় লিগে দল কিনল মোস্তাফিজের রাজস্থান গ্রামে যাওয়া শ্রমিকদের এখনই কর্মস্থলে না ফেরার অনুরোধ বিজিএমইএর হুমকি, সাবেক এমপি’র বিরুদ্ধে মামলা করেও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন

নিরাপত্তা চেয়ে জিডি করলেন ভিপি নুর

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ১৭ জুন, ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ কোটা সংস্কার আন্দোলনের কয়েকজন নেতাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। সোমবার মধ্যরাতে মোবাইল ফোনে মেসেজ দিয়ে এই হুমকি দেওয়া হয়েছে। ফলে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার শাহবাগ থানায় জিডি করেন নুরুল হক নুর।

এর আগেও কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের পদধারী এক নেতা নুরকে গুলি করে মেরে ফেলার হুমকি দেন। তবে এবার ভিপি নুরের নতুন রাজনৈতিক দল গঠনকে কেন্দ্র করে তাকে হত্যার হুমকি দেয়া হয়।

মেসেজ দিয়ে হুমকি দেয়া হয়েছে বলে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানিয়েছেন ভিপি নুর। সেখানে তিনি মেসেজের স্ক্রিনশটও প্রকাশ করেন। তার সঙ্গে কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আরো কয়েকজন নেতাকে হুমকি দেয়া হয়েছে বলেও জানান ভিপি নুর।

এ বিষয়ে ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, এ পর্যন্ত আমরা বিভিন্ন সময়েই হামলার শিকার হয়েছি আর সেগুলো ক্ষমতশীন দলের নেতারাই করেছে। আমার মনে হয় এতদিন আমরা ছাত্র সংগঠন ছিলাম এখন রাজনৈতিক দলে পরিণত হচ্ছি। আর আমরা স্পষ্ট ভাষায়ই বলছি বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, তারা ভোটারবিহীন অবৈধ সরকার ফলে আমাদের আন্দোলন সংগ্রাম তাদের বিরদ্ধেই। হয়তবা এর পরিপ্রেক্ষিতেই ক্ষমতাসীন দলেই নেতা-কর্মীরাই এই ধরনের হুমকি ধামকি দিতে পারে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD