1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নারায়ণগঞ্জে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত |ভিন্নবার্তা

নারায়ণগঞ্জে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসা কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত ১০টার দিকে উপজেলার মদনপুর ইউনিয়নের সাইরা গার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম জুয়েল মিয়া (২৫)। তিনি মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য ও একই এলাকায় দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম বাহিনী এবং জুয়েলের বাবা আনোয়ার বাহিনীর মধ্যে বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় আলিম বাহিনী জুয়েল বাহিনীর ওপর হামলা করে। এ সময় আলিমের লোকেরা জুয়েলকে এলোপাতাড়ি কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জুয়েলের মৃত্যু হয়। এ ঘটনায় উভয়পক্ষের আরও কমপক্ষে ১৫ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নারায়ণগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. বিল্লাহ হোসেন বলেন, এলাকায় দুপক্ষের আধিপত্য বিস্তার এবং পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ হলে ঘটনাস্থলে এক যুবক নিহত হন।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকার শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এলাকায় আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসা কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় জুয়েল মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD