শিরোনাম

নাগপুরে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলা ডেস্ক

বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাটে দুই ম্যাচের জয় একটি করে। সিরিজ জয়ের লড়াইয়ে শেষ টি-টোয়েন্টিতে আজ নাগপুরে মুখোমুখি হয়েছে এই দুই দল।

মঙ্গলবার সন্ধ্যায় নাগপুরে স্বাগতিক ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

এদিকে সিরিজের শেষ ম্যাচে দুই দলের একাদশে আনা হয়েছে পরিবর্তন। আগের দুই ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মোসাদ্দেক হোসেন খেলতে পারছেন না চোটের কারণে। তার জায়গায় একাদশে এসেছেন মোহাম্মদ মিঠুন।

অপরদিকে ভারত দলে স্পিনিং অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার জায়গায় আনা হয়েছে ব্যাটসম্যান মনিশ পান্ডেকে। ফলে অলরাউন্ডার শিবম দুবে ও প্রয়োজনে অধিনায়ক রোহিত মিলে চালিয়ে নিতে হবে পঞ্চম বোলারের কাজ।

আগের দুই ম্যাচে খরুচে বোলিংয়ের পরও একাদশে টিকে গেছেন বাঁহাতি পেসার খলিল আহমেদ। শার্দুল ঠাকুর সুযোগ পেলেন না শেষ ম্যাচেও।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, শিবম দুবে, মনিশ পান্ডে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চেহেল, দিপক চাহার, খলিল আহমেদ।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন