1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

নদীপথে ভোলায় প্রবেশ, ৫০০ যাত্রী হোম কোয়ারেন্টাইনে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ ৮:২১ pm

নদীপথে বিভিন্ন জেলা থেকে দ্বীপজেলা ভোলায় প্রবেশ করায় প্রায় পাঁচশ’ যাত্রীকে হোম কোয়া‌রেন্টাইনে থাকার নি‌র্দেশ দেয়া হয়েছে। সরকা‌রি নি‌র্দেশ অমান্য ক‌রে রাতের আঁধারে ভোলায় প্র‌বেশ করায় প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশ জারি করা হয়। এসময় যাত্রীদের বহনকারী তিনটি ট্রলার জব্দ ও ট্রলারের দুই চালককে আটক করা হয়।

বৃহস্প‌তিবার ভোরে ভোলা সদ‌র উপজেলার ইলিশা ফে‌রিঘাটের মেঘনা নদী থে‌কে ট্রলার তিনটি জব্দ ও দুই চালককে আটক করা হয়।

ইলিশা পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল এ তথ্য নি‌শ্চিত ক‌রে জানান, করোনাভাইরাস প্র‌তি‌রো‌ধে সারা‌দে‌শের মতো ভোলা জেলাতেও যানবাহন ও নৌপ‌রিবহন বন্ধ র‌য়ে‌ছে। কিন্তু সরকা‌রি নি‌র্দে‌শ অমান্য ক‌রে লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরী ঘাট থে‌কে ৫০০ এর মতো যাত্রী নি‌য়ে ভোলার ইলিশা জংশন ঘা‌টে তিন‌টি ট্রলার আস‌লে সেগুলো জব্দ ক‌রা হয়। এ সময় ট্রলারের দুই চালককে আটক করা হয় ও বাকিরা পা‌লি‌য়ে যায়।

‌রতন কুমার আরও জানান, ট্রলার তিনটির যাত্রীদের হোম কোরারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস



আরো




মাসিক আর্কাইভ