1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা প্রাক্তন সৃজিতের বাহুডোরে স্বস্তিকা কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান মামুন হক ৯ বছরের বিরতির পর ওমরাহ করতে সৌদির পথে ইরানিরা

নওয়াজউদ্দিন সিদ্দিকীকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন স্ত্রী

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০ ১১:৪০ am

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে। সম্প্রতি ডিভোর্সের জন্য উকিল নোটিশ পাঠিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী।

ভারতীয় গণমাধ্যম জানায়, নওয়াজের স্ত্রী ও অভিনেত্রী আলিয়া সিদ্দিকী প্রায় দু’সপ্তাহ আগেই বিচ্ছেদের মামলা করেন।

বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। প্রথমে নওয়াজের কোয়ারেন্টিনে যাওয়ার খবর প্রকাশ পায়। আর এবার আলিয়া জানালেন তিনি নওয়াজের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে আলিয়া জানান, আলিয়ার উপর শারীরিক ও মানসিক অত্যাচার চলতো। সেই কারণেই আলাদা হয়ে যাওয়ার কথা ভেবেছেন তিনি এবং ডিভোর্স চাইছেন।

আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিনের বিয়ে হয় ১০ বছর আগে। তাদের দুই সন্তানও রয়েছে। আলিয়া জানিয়েছেন, বিয়ের প্রথম বছর থেকেই তাদের মধ্যে সমস্যা। কিন্তু তখন তিনি বিষয়টিকে আমল দেননি। ভেবেছিলেন সময়ের সাথে ঠিক হয়ে যাবে। তাই সবকিছু মেনে নিয়েছিলেন। কিন্তু সমস্যা ক্রমশ বাড়তে থাকে। আলিয়ার অভিযোগ, নওয়াজের পরিবার তার উপর মানসিক ও শারীরিক অত্যাচার করতে শুরু করে। যদিও নওয়াজ কোনওদিন তার গায়ে হাত তোলেননি বলে জানান আলিয়া। কিন্তু যেভাবে তিনি চিৎকার করতেন, তা মেনে নেওয়া যায় না বলে জানান আলিয়া। তবে নওয়াজের ভাই তাকে মারধর করতেন বলে অভিযোগ করেন তিনি। মুম্বাইয়ে তাদের সঙ্গে নওয়াজের মা, বড় ভাই ও ভাবী থাকেন। বহু বছর ধরেই তাকে অত্যাচার সহ্য করতে হয়েছে বলে জানান আলিয়া।

তিনি বলেন, এই পরিবারের বিরুদ্ধে ইতোমধ্যেই ৭টি মামলা হয়েছে। প্রতিটিই বাড়ির বউরা করেছেন। এই পরিবারের এটাই প্রথা। এখনও পর্যন্ত পরিবারে চারটি ডিভোর্স হয়েছে। এটি পঞ্চম। সন্তানদের দায়িত্ব আলিয়া নিজেই নিতে চান।

অভিযোগ জানাতে গিয়ে নওয়াজকে আলিয়া প্রশ্ন ছুড়ে দেন, ‘অভিনেতা হিসেবে তুমি যতটা বড় মাপের, মানুষ হিসেবে নও কেন? কেন তুমি তোমার স্ত্রী ও সন্তানদের সম্মান দিতে পার না? ওদের মনেও নেই শেষ কবে বাবা ওদের সঙ্গে দেখা করেছে। প্রায় ৩-৪ মাস ওদের সঙ্গে দেখা করোনি।’ যদিও এ প্রসঙ্গে নওয়াজের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।
ভিন্নবার্তা ডটকম/এসএ



আরো




মাসিক আর্কাইভ