1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ধামরাইয়ে স্ত্রী হত্যার ঘটনায় পলাতক স্বামী গ্রেফতার |ভিন্নবার্তা

ধামরাইয়ে স্ত্রী হত্যার ঘটনায় পলাতক স্বামী গ্রেফতার

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ন

ঢাকার ধামরাইয়ে সীমা রানী পাল (২৯) নামে এক নারীকে হত্যার ঘটনায় অভিযুক্ত তার পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) অভিযুক্তকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার পরিদর্শক আবু সাঈদ।

গ্রেফতার লিটন চন্দ্র পালকে (৩৩) ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট এলাকার লক্ষণ চন্দ্র পালের বড় ছেলে। অপরদিকে এক সন্তানের জননী নিহত সীমা রানী পাল মুন্সিগন্জ জেলার সিরাজিদখান থানার টোলবাসাইল এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, সীমা রানী পালের বিয়ের পর হতেই স্বামী লিটন চন্দ্র পালের সাথে সাংসারিক কলহ লেগেই থাকত। লিটন যৌতুকের টাকার জন্য সব সময় স্ত্রী রানীকে চাপ দিত। বোনের সুখের জন্য সীমা রানী পালের ভাই নিতাই পাল ব্যবসায়িক কাজের জন্য লিটনকে ৪ লাখ টাকা দেয়। তারপরও তাদের সমস্যার সমাধান হয়নি।

অভিযোগ সূত্রে আরো জানা যায়, লিটন চন্দ্র পাল ও তার পরিবার বিভিন্ন সময় যৌতুকের টাকার রানীকে নির্যাতন করত। একপর্যায়ে সীমা রানীর স্বামী ও শ্বশুর মিলে গত ১৬ অক্টোবর তার উপর অমানবিক নির্যাতন চালায়। পরে সীমা রানী অচেতন হয়ে পড়লে তাকে প্রথমে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নেওয়া হয়। সর্বশেষ ২০ অক্টোবর তাকে সাভার এনাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় সীমা রানী মারা যান।

এ বিষয়ে ধামরাই থানা পুলিশ পরিদর্শক আবু সাইদ বলেন, সীমা রানী পালের ভাই বাদী হয়ে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিন জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এঘটনায় মঙ্গলবার দিবাগত গভীর রাতে পলাতক আসামি লিটন চন্দ্র পালকে চৌহাট নদীর পাড় থেকে গ্রেফতার করা হয়। পরে বুধবার এক দিনের রিমান্ড চেয়ে আসামি লিটন চন্দ্র পালকে আদালতে প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

এএস/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD