শিরোনাম

ধামরাইয়ে প্রেমিকের সহযোগিতায় দলবদ্ধ ধর্ষণের শিকার প্রেমিকা

উপজেলা প্রতিবেদক, ধামরাই

ঢাকার ধামরাইয়ে চাকরি দেওয়ার কথা বলে এক যুবতীকে ডেকে নিয়ে তার প্রেমিকসহ দলবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে (১২ সেপ্টেম্বর) ধামরাই থানায় এঘটনায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই যুবতী।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীকে চাকরি দেওয়ার কথা বলে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ধামরাইয়ের বালিথা এলাকার মো. জসিম। পরে গত ৯ সেপ্টেম্বর বিকেলে চাকরির দেওয়ার কথা বলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ধামরাইয়ের বালিথা এলাকায় তাকে ডেকে নেয় সে। এরপর পরে সেখানে আগে থেকে উপস্থিত জসিমের সহযোগী নাহিদ ও আরো দুই-তিন জন তাকে একটি কক্ষে আটকে মেঝেতে ফেলে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় জসিম ও তার সহযোগীরা। এসময় তার গলায় থাকা ৮ ভরির একটি স্বর্ণের চেইন ও কাছে থাকা নগদ ১০ হাজার টাকাও নিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের ঘটনায় অভিযোগের ভিত্তিতে দোষীদের আটকের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওসিসিতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন