শিরোনাম

দেড় বছরের শিশু ধর্ষণ মামলার আসামি আটক

মাদারীপুর প্রতিবেদক

মাদারীপুরে অভিযান চালিয়ে দেড় বছরের শিশু ধর্ষণ মামলার আসামীকে আটক করেছে র‌্যাব-৮।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় বরিশাল নগরের র‌্যাব-৮ এর সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন বাজিতপুর সাকিনস্থ বিন্নাত ভ্রমচারী আশ্রম এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকের নাম হৃদয় ভক্ত (২২), সে মাদারীপুর জেলার রাজৈর থানার চৌরাশী এলাকার সুশেন ভক্তর ছেলে।

সংবাদ সম্মেলনে থেকে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর রাজৈর থানাধীন চৌয়ারিবাড়ী গ্রামে ভিকটিমের বাড়িতে দূর-সম্পর্কের আত্মীয় হিসেবে বেড়াতে যায় হৃদয় ভক্ত। পরে দেড় বছরের শিশুকে তার মায়ের কাছ থেকে কেলে নিয়ে ঘুরতে নিয়ে য়ায় হৃদয় ভক্ত। ওই যায়গা ফাঁকা পেয়ে ভুক্তভোগী শিশুকে ধর্ষণ করে সে। শিশুর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত হৃদয় দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুর বাবা বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করলে র‌্যাব ভুক্তভোগী পরিবারকে সহযোগীতা করে আসছে। তবে ঘটনার পর থেকেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চক্ষু ফাঁকি দিয়ে আত্মগোপনে থাকেন হৃদয়।

র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। আসামিকে রাজৈর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

এমএম/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন