শিরোনাম
ধুনটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর বিরুদ্ধে চার্জশিটশাহজাদপুরে প্রখ্যাত দুই শহীদ মুক্তিযোদ্ধা হেলাল-ফরহাদের কবর সংস্কারে দাবি, অধ্যক্ষের না!আদালতে খুনিদের লোমহর্ষক জবানবন্দি থাকলেও বাদীর সঙ্গে ৫ লাখে আপোষের অভিযোগ !আ.লীগ নেতা দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫ বাস ক্রোকের নির্দেশধুনটে মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৪ মে থেকে, ভর্তি কার্যক্রম ৮ জুন২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেনজাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটামবিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের

দিনাজপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী

ভিন্নবার্তা ডেস্ক:

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানাসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিরল উপজেলার ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), একই এলাকার শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, মোটরসাইকেলে ওই তিন যুবক দিনাজপুর শহর থেকে বিরলে নিজ বাড়ি ফিরছিলেন।

রাত সাড়ে ১০টার দিকে বিরল উপজেলার জুলু মুদিখানা নামক স্থানে বোচাগঞ্জ থেকে দিনাজপুর শহরের দিকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

এদিকে এ ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়ে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করেছে।

নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুুন