1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে - |ভিন্নবার্তা

দলিল লেখক সমিতির নেতাকে মারপিটের অভিযোগ এমপি মনুর বিরুদ্ধে

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ০৯:১৯ pm

ডেমরা লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁনকে মারপিট করার অভিযোগ উঠেছে ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনুর বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকালে ডেমরা সাব-রেজিস্ট্রি অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এমপির বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী। তবে এ ঘটনায় এমপির বক্তব্য পাওয়া যায়নি, তার ব্যবহৃত ফোনটি বন্ধ। তার ব্যক্তিগত সহকারী জিয়া জানিয়েছেন, বিষয়টি তিনি জানেন না, এমপির কাছ থেকে দূরে আছেন।

ডেমরা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খাঁন অভিযোগ করেন, বাঁশেরপুল এলাকায় ডেমরা সাব-রেজিস্টার অফিসে আমরা বসে কাজ করছিলাম। এমন সময় মোটরসাইকেল ৫০-৬০টি মোটরসাইকেলসহ এমপি সাহেব অফিসে প্রবেশ করেই সামনে চেয়ার ও পানির গ্লাস আমার উপর ছুড়ে মারে। চোখে ও মাথায় এলোপাথারি ঘুষি মারে। কিছু বুঝে উঠার আগেই এমপি সাহেব আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। একজন জনপ্রতিনিধির এমন কাণ্ডে অফিসের সবাই হতবিহ্বল হয়ে পড়ে।

আনোয়ার হোসেন খান বলেন, সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি। এ রিপোর্ট লেখার সময় তিনি থানার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলেও জানান।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD