1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

থালা হাতে নিয়ে রাস্তায় ঘুরছেন অভিনেত্রী মাহি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪ ৭:৫৩ pm

ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেত্রী সামিরা খান মাহি। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘নো মেকআপ লুক’-এর একটি ভিডিও ছড়িয়ে পড়লে কটাক্ষের শিকার হতে হয় তাকে।

এরই মাঝে এবার থালা হাতে রাস্তায় দেখা মিলল এই অভিনেত্রীর। গায়ে সাদা পুরোনো ছেঁড়া ময়লা কাপড়। এক হাতে ভিক্ষার থালা ও আরেক হাতে ঝুলি। অসহায় দৃষ্টিতে সাহায্য চাইছেন মানুষের কাছে। চোখে মুখে তার রাজ্যের ক্লান্তি। এরপরও পেটের দায়ে হাত পেতে যাচ্ছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে সামিরা খান মাহি ক্যাপশন লিখেছেন,‘আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে।’

জানা গেছে, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত। নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

এর আগেও বিভিন্ন নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে মাহিকে। তবে এবারের ভিক্ষুকের চরিত্রটা যেন প্রথম দর্শণেই চমকে দিয়েছে ভক্তদের।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ