1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর - |ভিন্নবার্তা

তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২, ০১:১৭ am

বিয়ের আশ্বাস দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে বরিশাল সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা ওরফে কালাম মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় বরিশালের বাকেরগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কালাম বরিশাল জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি। বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি কমলেশ চন্দ্র হালদার জানিয়েছেন, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই মামলার একমাত্র আসামি হিসেবে কাউন্সিলর আজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের আশ্বাস দিয়ে এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল নগরের কাশীপুরের মগরপাড়া এলাকায় ওই তরুণীকে ধর্ষণ করেন তিনি। এরপর ওই তরুণী আজাদ হোসেনকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান তিনি। এরপর আজ শুক্রবার বিকেলে নগরের বিমানবন্দর থানায় ওই তরুণী বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। মামলায় কাউন্সিলর আজাদ একমাত্র আসামি।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, মামলা হওয়ার খবর পেয়ে কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা আত্মগোপনে যাচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার সন্ধ্যায় বাকেরগঞ্জ উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষণের শিকার ওই তরুণীকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছিল। সন্ধ্যায় তাকে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেওয়া হয়েছে। সেখানে রেখে তার চিকিৎসা ও মেডিকেল পরীক্ষা করা হবে।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD