1. [email protected] : admin : admin
  2. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  3. [email protected] : Saidul Islam : Saidul Islam
  4. [email protected] : admin : jashim sarkar
  5. [email protected] : admin_naim :
  6. [email protected] : admin_pial :

ঢাবিতে ২০ লাখ টাকা ছিনতাই, মূল হোতাসহ ৫ জন গ্রেপ্তার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ ২:৪৮ pm

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে গাড়িতে তুলে নিয়ে ২০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার মূল হোতা গোলাম মোস্তফা শাহীন ওরফে পুলিশ শাহীন (৫০) সহ পাঁচজন ডাকাতকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা রমনা বিভাগ।

ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জুয়েল রানার সার্বিক দিক নির্দেশনায় মিশু বিশ্বাসের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন মো. শাহাদৎ হোসেন (২৬), সাইদ মনির আল মাহমুদ, (৩৬), মো. রুবেল ইসলাম (৩০) ও মো. জাকির হোসেন (৩৫)।

এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত প্রাডো জিপগাড়ি, ওয়াকিটকি, হ্যান্ডকাপ, কালো রঙয়ের কটি, লাঠি ও ছিনতাইকৃত এক লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।
গোয়েন্দা রমনা বিভাগ সূত্র জানা যায়, গত ৩ সেপ্টেম্বর স্বর্ণ ব্যবসায়ী মহিউদ্দিন খান তাঁতীবাজার হতে ২০ লাখ টাকা নিয়ে পাঠাও এর মোটরসাইকেলযোগে নিউমার্কেটের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে সংঘবদ্ধ ডাকাতদের মধ্যে দুজন তার মোটরসাইকেল অনুসরণ করেন। ভিকটিম বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাবের মূল প্রবেশ গেটের সামনে পৌঁছামাত্র ডাকাতরা জিপ গাড়িযোগে এসে ভিকটিমের মোটরসাইকেল ব্যারিকেড দেয় এবং গাড়ি থেকে তিনজন ডাকাত নেমে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে তাকে জাপটে ধরে গাড়িতে তুলে নেয়। এর পর গামছা দিয়ে তার চোখ বেঁধে হ্যান্ডকাপ পরিয়ে চোখে মুখে এলোপাতাড়ি কুল ঘুষি মারতে থাকে। ডাকাতরা ভিকটিমের কাছে থাকা নগদ ২০ লাখ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরবর্তীতে ডাকাতরা তাকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পাশে দক্ষিণ কেরানীগঞ্জের আবদুল্লাহপুরে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ