1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
২৬শে এপ্রিল থেকে শুরু হচ্ছে শার্ক ট্যাংক বাংলাদেশ রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল

ঢাকা থেকে শরীয়তপুরে ফেরার পথে গৃহবধূ নিখোঁজ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০ ৪:৪৫ pm

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ৫ দিন যাবত লাইলী বেগম (৩৫) নামে এক গৃহবধু নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নড়িয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। নিখোজ লাইলী বেগম শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের সুমন মোল্যার স্ত্রী ও একই ইউনিয়নের ঢালীকান্দি গ্রামের আনিছ উদ্দিন ঢালীর মেয়ে। লাইলী বেগমের সুমাইয়া নামে ১৭ বছরের এক মেয়ে ও সাকিবুল হাসান নামের ১০ বছরের এক ছেলে রয়েছে।

লাইলীর স্বামী সুমন মোল্যা জানান, মার্চ মাসের শেষের দিকে লাইলী ডাক্তার দেখাতে ঢাকার মুগদা এলাকায় তার মামা সামসুল বেপারীর বাসায় যায়। গত বুধবার ৮ এপ্রিল মামার বাসা থেকে শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সে যাত্রাবাড়ী এলাকায় এসে দুপুর ১টা ২মিনিটের সময় লাইলীর ব্যবহৃত মোবাইল ফোনে (০১৬২৮২৯৬৪৬৪) তার স্বামীর (০১৮১৬১৭৩১৭৭) মোবাইল ফোনে জানায় সে মোটরসাইকেল যোগে মাওয়া ঘাটে আসবে। এর পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। আত্মীয় স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধ্যান না পেয়ে লাইলীর বাবা আনিস উদ্দিন ঢালী আজ ১৩ এপ্রিল সোমবার নড়িয়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

নড়িয়া তানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, ঘটনাটি ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার হওয়ায় আমরা তাদের স্বজনদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলেছি।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ