শিরোনাম

ঢাকা জেলায় সেরা ওসি সায়েদ

নিজস্ব প্রতিবেদক: আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ঢাকা জেলার থানা গুলোর মধ্যে সেরা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ। জেলার মধ্যে সাভারে মাদক, অস্ত্র ও ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন অপরাধ দমনে দক্ষতার ভূমিকা পালন করায় তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

সোমবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ সুপার শাহ্ মিজান সাফিউর রহমান। পরে তিনি শ্রেষ্ঠ ওসি এএফএম সায়েদ’কে তার পুরস্কারটি তুলে দেন।

এব্যাপারে ওসি সায়েদ বলেন, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় তিনি অপরাধ দমনে কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে জেলা পুলিশ তাকে এ সম্মাননায় ভূষিত করেছে। ভবিষ্যতেও অপরাধমূলক কর্মকান্ড কঠোর হাতে দমন করে এই এলাকার মানুষের নিরাপত্তা নিশ্চিতে তিন কাজ করে যাবেন বলেও প্রতিশ্রুতি দেন।

মাসিক কল্যাণ সভায় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুম আহমেদ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) তাহমিদুল ইসলামসহ সিনিয়র পুলিশ সদস্যরা।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন