1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ঢাকা জেলায় শ্রেষ্ঠ হলেন এসআই মনিরুজ্জামান |ভিন্নবার্তা

ঢাকা জেলায় শ্রেষ্ঠ হলেন এসআই মনিরুজ্জামান

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯, ০৬:৪৫ অপরাহ্ন
শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে ক্রেস্ট নিচ্ছেন এসআই মনিরুজ্জামান মোল্লা।

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য উদ্ধার ও চাঞ্চল্যকর মামলা ডিটেকশনকারী সেরা তদন্ত কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা জেলার আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা। জেলার বিভিন্ন থানার তদন্তকারী কর্মকর্তাদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরির মধ্যে থেকে দুটি ক্যাটেগিরিতে তাকে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে বাছাই করা হয়।

সোমবার (২ আগস্ট) ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে সদ্য এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান তাকে এই সম্মাননা প্রদান করেন।

এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সাইদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) তাহমিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মাদক মামলা গুলোর মধ্যে অভিনব কায়দায় মাদক পাচারকারীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসা, জেলার বিভিন্ন থানার তদন্ত কর্মকর্তাদের তুলনায় অধিক পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক মামলার আসামী আটক, চাঞ্চল্যকর অপহরণ মামলায় অপহৃতকে জীবিত উদ্ধারসহ অপহরণকারীকে আটকসহ একাধিক হত্যা মামলার রহস্য উদ্ঘাটনের জন্য তাকে ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত করা হয়।

এর আগে বিভিন্ন হত্যা ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ঘাটনে গুরুত্বপূর্ন ভুমিকা রাখার সে পিপিএম পদকে ভুষিত হন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে প্রধানমন্ত্রী তাকে পিপিএম পদক পড়িয়ে দেন।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD