শিরোনাম

ঢাকা জেলায় ‘মিডিয়া সেল’ খোলার কথা জানালেন পুলিশ সুপার

উপজেলা প্রতিবেদক, সাভার:

চাঞ্চল্যকর ঘটনায় নির্বিঘ্নে সঠিক তথ্য পেতে ঢাকা জেলার সাংবাদিকদের সমন্বয়ে ছয়টি থানায় পৃথক দুটি মিডিয়া সেল খোলা হবে বলে জানালেন জেলায় দায়িত্বপ্রাপ্ত নতুন পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। আগামী এক সপ্তাহের মধ্যে এই পরিকল্পণা বাস্তবায়ন করা হবে বলেও জানান পুলিশ সুপার।

রবিবার বিকেলে সাভারে জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেধিতে পুস্পস্তবক অর্পন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় পুলিশ সুপার বলেন, ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাই এই তিন থানার জন্য একটি এবং কেরানীগঞ্জ, দোহার ও নবাবগঞ্জ এই তিনটির জন্য আরো একটি মিডিয়া সেল খোলা হবে। আগামী এক সপ্তাহের মধ্যে এই জেলায় কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে এই পরিকল্পণা বাস্তবায়ন করা হবে।

তিনি আরো বলেন, জেলায় চাঞ্চল্যকর কোন ঘটনা ঘটলে সেক্ষেত্রে পুলিশের দায়িত্ব পালনে যাতে বিঘ্ন না ঘটে ও সাংবাদিকরাও যেন সঠিক তথ্য দ্রুত পায় সে জন্য একটি হটলাইন নম্বর থাকবে। এখানে কল করা মাত্রই সহজেই যে কোন তথ্য সাংবাদিকদের প্রদান করা হবে। কারণ সকলের সম্মিলিত সহযোগীতা ছাড়া অপরাধ দমন করা সম্ভব নয়।

জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ী যে বা যারাই হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলার যেখানে যে ধরনের অপরাধ সংগঠিত হয় তা পর্যালোচনা করে তড়িৎ গতিতে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া পুলিশের প্রতি জনগণের সকল ধরনের প্রত্যাশা পূরণ করা হবে জানিয়ে সকলের সহযোগী কামনা করেছেন।

এসময় জাতীয় স্মৃতিসৌধে আরও উপস্থিত ছিলেন, ঢাকার জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, তামমিদুল হক,সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু, ধামরাই থানার ওসি দ্বীপক চন্দ্র সাহা, ঢাকা জেলা ট্রাফিক পুলিশের ইনচার্য আবুল হোসেনসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যবৃন্দ।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন