শিরোনাম

ঢাকা জেলায় ডিবি পুলিশের শ্রেষ্ঠ এসআই আজিজ

উপজেলা প্রতিবেদক, সাভার

মাদকদ্রব্য উদ্ধার ও বিভিন্ন সময় চাঞ্চল্যকর মামলা ডিটেকশনের জন্য চতুর্থ বারের মত শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার তাকে এই সম্মাননা প্রদান করেন।

বিভিন্ন ক্যাটাগরির মধ্যে থেকে জেলায় মাদক উদ্ধারে বিশেষ ভূমিকা পালন করায় গোয়েন্দা পুলিশের এসআই আব্দুল আজিজ শ্রেষ্ঠ অফিসারের সম্মানে ভূষিত হন।

এছাড়া জেলায় দায়িত্বরত অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের বিভিন্ন ক্যাটেগরিতে সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার।

এসআই আব্দুল আজিজ বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় মাদক নির্মূলে নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছেন জেলার পুলিশ সদস্যরা। এরই ধারাবাহিকতায় চলতি মাসে তিনি বিপুল পরিমাণ মাদক ইয়াবা উদ্ধার করেন। তার এই সম্মাননা ভবিষ্যতেও মাদক উদ্ধার ও কারবারিদের আটক করে আইনের আওতায় আনতে তাকে আরো বেশি উৎসাহিত করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এর আগেও তিনবার চাঞ্চল্যকর মামলা তদন্ত ও মাদক উদ্ধারের কারণে জেলা গোয়েন্দা পুলিশের শ্রেষ্ঠত্বের সম্মাননা অর্জন করেছেন পুলিশ কর্মকর্তা আব্দুল আজিজ।

এসময় ঢাকা জেলার ডিএসবি পুলিশ সুপার (অ্যাডমিন) শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুম আহমেদ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান ও সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) তাহমিদুল ইসলামসহ সিনিয়র পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন