1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২ - |ভিন্নবার্তা




ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২

জয়নাল আবেদীন হিরো, নীলফামারী
  • প্রকাশের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২ ১১:১৩ pm

নীলফমারীর ডোমারে সড়ক দূর্ঘটনায় ভ্যানচালকসহ দুই জন নিহত হয়েছে। সোমবার (১ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে ডোমার-জলঢাকা সড়কের একবট নামক স্থানে চালবোঝাই ট্রাক্টরের চাকা খুলে ভ্যানের উপর উল্টে পড়ে তাদের মৃত্যু হয়। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন, উপজেলার পাঙ্গামটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া গ্রামের মৃত্যু শুকারু মামুদের ছেলে আফছারুল ইসলাম (৪৮) ও জেলার ডিমলা উপজেলার দক্ষিন তিত পাড়া গ্রামের (মসজিদ পাড়ার) লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২২)। অপরদিকে, আহতরা হলেন, জহুরুল ইসলামের বোন লিমা ও তার স্বামী শরিফুল ইসলাম।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ডোমার হতে প্রায় ১০ টনের একটি চালবোঝাই ট্রাক্টর জলঢাকা যাওয়ার পথে একবট নামক স্থানে অতিরিক্ত ওজনের কারণে ট্রাক্টরের পিছনের দু’টি চাকা খুলে যায়। এসময় বিপরিত দিক থেকে আসা একটি ভ্যানের উপর ট্রাক্টরটি চালের বস্তা পড়ে ঘটনাস্থালে জহুরুল নিহত হয়। আর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আফছারুল নিহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আবু সাঈদ দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই জহুরুল ইসলাম নামে একজনের এবং রংপুরে নিয়ে যাওয়ার পথে ভ্যান চালক আফছারুল মারা যান। তবে আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সাহিদার রহমান জানান, অতিরিক্ত পন্য নেওয়ার কারণে ট্রাক্টরের চাকা খুলে গেছে। হালচাষে ব্যবহৃত ট্রাক্টর সড়কে পন্য পরিবহন করায় প্রায় এমন দূর্ঘটনা ঘটছে। তিনি এসব ট্রাক্টরে পন্য পরিবহণ বন্ধের দাবী করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী দূর্ঘটনায় দুই জনের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। চালক ও ট্রাক্টর আটক করে থানায় নেয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিজ নিজ পরিবারের কাছে লাশ দাফনের জন্য হস্তান্তর করা হবে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ