1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ডোমারে মেয়ের করোনা শনাক্তের খবর শুনে মায়ের মৃত্যু |ভিন্নবার্তা

ডোমারে মেয়ের করোনা শনাক্তের খবর শুনে মায়ের মৃত্যু

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ১৫ জুলাই, ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

নীলফামারীর ডোমারে মেয়ের করোনা শনাক্ত হওয়ার খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ জুলাই) ভোরে ডোমার পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাহাপাড়ায়।

জানা গেছে, ওই গ্রামের জামসেদ আলীর স্ত্রী ও ডোমার বড়রাউতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা রওশন আরার ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতির (৩০) সোমবার রাতে করোনা পজেটিভ রির্পোট আসে। এ খবর পাওয়ার কয়েক ঘণ্টা পরেই মা রওশন আরার মৃত্যু হয়। তবে রওশন আরা করোনায় আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন তার পরিবার।

রওশন আরার স্বামী জামসেদ আলী বকুল ভিন্নবার্তা ডটকমকে জানান, দীর্ঘদিন থেকে তার স্ত্রী রওশন আরা হার্টের সমস্যায় ভুগছিলেন। সোমবার রাতে আমার ছোট মেয়ে জ্যোতির করোনা পজেটিভ রিপোর্ট আসে। করোনায় আমার মেয়ে আক্রান্ত হওয়ায় এ নিয়ে তার মা টেনশন করতে থাকেন। একপর্যায়ে ভোর রাতে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

ডোমার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম জানান, শিক্ষিকা রওশন আরার স্বাভাবিক মৃত্যু হয়েছে। গত ১১ জুলাই তাদের পরিবারের সদস্যদের করোনার স্যাম্পল নেওয়া হলে সোমবারের রিপোর্টে তার ছোট মেয়ে নিশাত তাসনিম জ্যোতি (৩০) করোনা পজেটিভ আসলেও তিনিসহ তাদের পরিবারের সকলের করোনা নেগেটিভ আসে।
ভিন্নবার্তা ডটকম/এনএ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD