1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ডোমারে কেন্দ্রীয় যুব মহিলালীগের নেত্রী সুমি’র নির্বাচনী সভা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৩৪ pm

ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে নির্বাচনী সভা করেছে।

সোমবার(১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের আদর্শগ্রামে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী সরকার ফারহানা আক্তার সুমি। আদর্শগ্রাম জামে মসজিদের সভাপতি রশিদুল ইসলামের সভাপতিত্বে সাবেক ইউপি সদস্য মসির উদ্দিন, ইউপি সদস্য আব্দুল খালেক, ভোগডাবুড়ি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সাজু, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ইসলাম বিটুল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ইলিয়াছ হোসেন, জেলা ছাত্রলীগের সহসম্পাদক মজিবুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি’র বক্তেব্যে সুমি বলেন, আমি দীর্ঘ ১৩বছর ধরে ডোমার-ডিমলার মানুষের জন্য কাজ করছি। করোনার সময় খাদ্য সহায়তা, বন্যাকবলীত মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা দিয়ে আসছি। ঢাকা ও রংপুরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়া সাধারণ রোগীদের সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি এবং দিচ্ছি।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের গত প্রায় ১৫বছরে সারাদেশে ব্যপক উন্নয়ন হয়েছে। সেই তুলনায় ডোমার-ডিমলায় কিছুটা কম উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করার জন্য উৎগ্রীব হয়ে আছে। তার কাছে চাইতে হবে। এজন্য কাজপাগল জনপ্রতিনিধি দরকার। আমি জনপ্রতিনিধি না হয়েও মানুষের জন্য কাজ করছি। তিনি বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলে জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। আমিও এলাকার উন্নয়ন করে জনগনের ঋন শোধ করার চেষ্টা করবো।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ