1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
ডেপুটি স্পিকারের মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা - |ভিন্নবার্তা




ডেপুটি স্পিকারের মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২ ৩:১৯ pm

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার মরদেহে শ্রদ্ধা জানাচ্ছেন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

সোমবার (২৫ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে সাঘাটার বোনারপাড়ার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে স্পিকার ফজলে রাব্বীর মরদেহ এসে পৌঁছায়। এরপর মরদেহে শ্রদ্ধা জানাতে থাকেন রাজনৈতিক নেতাকর্মী, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, আইনজীবী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

প্রথমে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন গাইবান্ধার জেলা প্রশাসক অলিউর রহমান ও পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এরপর জেলা আওয়ামী লীগসহ একে একে বিভিন্ন ব্যক্তি, সাধারণ মানুষ মরদেহে ফুল দিয়ে প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানান। এরপর ডেপুটি স্পিকারকে শেষ শ্রদ্ধা জানাতে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অর্নার দেওয়া হয়।

এদিকে মরদেহ পৌঁছানোর পরপরই ভরতখালি উচ্চ বিদ্যালয় মাঠে মানুষের ঢল নামতে থাকে। এ সময় নেতাকর্মীসহ এলাকার অনেক মানুষই কান্নায় ভেঙে পড়েন।

এ মাঠেই বিকেল ৩টার দিকে দ্বিতীয় জানাজা শেষে মরদেহ নেওয়া হবে নিজ বাড়ি গটিয়া গ্রামে। সেখানে বিকেল সাড়ে ৫টার দিকে আরেকটি জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর পরপরই রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে ঢাকা থেকে তার মরদেহ হেলিকপ্টারযোগে গাইবান্ধার সাঘাটার বোনারপাড়া এলাকার হেলেঞ্চা গ্রামের ভেলাকোপা বিলের একটি ফাঁকা মাঠে এসে পোঁছায়। সকাল পৌনে ৯টায় যুক্তরাষ্ট্র থেকে একটি ফ্লাইটে ফজলে রাব্বী মিয়ার মরদেহ দেশে পৌঁছায়। এরপর জাতীয় ঈদগাহ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ