1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ডেঙ্গুতে মানিকগঞ্জের স্কুলছাত্রীর মৃত্যু |ভিন্নবার্তা

ডেঙ্গুতে মানিকগঞ্জের স্কুলছাত্রীর মৃত্যু

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

জেলা প্রতিবেদক (মানিকগঞ্জ): ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রুবাইয়া আক্তার নামে মানিকগঞ্জের এক স্কুলছাত্রী মারা গেছে।

শুক্রবার রাতে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুবাইয়া আক্তার মানিকগঞ্জের শিবালয় উপজেলার আব্দুর রশীদের মেয়ে। সে স্থানীয় রূপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

রূপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন আহাম্মেদ বলেন, শনিবার সকাল ১০টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নারগিস আক্তার বলেন, শুক্রবার দুপুর সোয়া একটার দিকে রুবাইয়াকে জেলা হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন থাকায় তাকে তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ পর্যন্ত ছয়জন ডেঙ্গু রোগী মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর এবং একজন মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে বলে জানান এই নার্স।

গত ৪ আগস্ট ২৭ দিনের শিশু সন্তান রেখে মানিকগঞ্জের মমতাজ চক্ষু হাসপাতালের নার্স চামেলী বেগম (২৮) ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যায়।

মানিকগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানান, জেলায় মোট ১ হাজার ৬৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। বর্তমানে জেলা সদর হাসপাতালে ৭২ জন, সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ জন, ঘিওরে পাঁচজন এবং সাটুরিয়ায় আটজন রোগী ভর্তি রয়েছেন।

এসএফ/শিরোনাম বিডি

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews