1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :
নেত্রকোনা থেকে পাচারকালে

ট্রাকভর্তি ভারতীয় চিনিসহ তিন পাচারকারী গ্রেফতার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ ৬:৩৮ pm

রাত্রি দাস: নেত্রকোনা থেকে প্রাচারকালে ময়মনসিংহের শম্ভুগঞ্জ গোলচত্ত্বর এলাকায় বিশেষ অভিযান পরিচালনায় ভারতীয় পাচারকৃত এক ট্রাক চিনিসহ ৩ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

জঙ্গিবাদ, মাদক চোরাচালান, সন্ত্রাসবাদ, ছিনতাই, ডাকাতি, জুয়া, প্রতারকচক্র, অপহরণ, খুন, ধর্ষণসহ কর ফঁাকি দিয়ে বিদেশী পণ্য চোরাচালানের মত অপরাধের বিরুদ্ধে প্রতিষ্ঠালগ্ন থেকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪ ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার দিঘারকান্দা এলাকায় অবস্থান নেয়।

রোববার ভোররাতে চোরাকারবারি ব্যবসায়ী নেত্রকোনা থেকে একটি ট্রাকে করে ভারতীয় চিনি বহন করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা হয়ে যশোর জেলায় নিয়ে যাওয়ার সময় ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি চেকপোস্টের নিকট থামে।

র‌্যাবের অভিযানে ট্রাকের ভিতর থাকা চিনিসহ মোঃ কামরুজ্জামান (৩২),মোঃ জামাল উদ্দিন (৪৮), ও মোঃ আনোয়ার হোসেন (৫১)কে আটক করা হয়।
এ সময় ১৭০ (একশত সত্তর)টি প্লাস্টিকের বস্তার ভিতর রক্ষিত চিনি যার আনুমানিক মূল্য (দশ লক্ষ বিশ হাজার) টাকা এবং একটি হলুদ ও সবুজ রংয়ের ট্রাক, যাহার রেজিস্ট্রেশন নম্বর ঢাকামেট্রো- ড- ১১-৬১০৬ জব্দ করা হয়।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ